শিরোনাম:
শিরোনাম:
তৃতীয় দিনের ন্যায় গাইবান্ধা সদরের মোল্লারচরের বন্যাতদের মাঝে ত্রান বিতরন গাইবান্ধা সদরের দুই ইউনিয়নের বন্যার্তদের মাঝে ত্রাণ ও শুকনো খাবার বিতরণ গোবিন্দগঞ্জে শিশুকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেপ্তার কোটা নিয়ে আপিল বিভাগে শুনানি বুধবার গাইবান্ধায় বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন বিজ্ঞাপনের জন্য ফি নিতে পারবে না বিআরটিএ: হাইকোর্ট নেপালে বন্যা-ভূমিধসে ১৪ জনের প্রাণহানি তিস্তা প্রকল্পে ভারত-চীন একসঙ্গে কাজ করতে রাজি: ত্রাণ প্রতিমন্ত্রী বগুড়ায় পানিতে ডুবে দুই বোনের মৃত্যু গাইবান্ধায় গৃহবধূর গোসলের ভিডিও ধারণের সময় পুলিশ সদস্য আটক
ঘোষণা:
আমাদের ওয়েবসাইটে স্বাগতম...

গোবিন্দগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট স্ত্রীর মামলায় স্বামী কারাগারে।

গাইবান্ধা প্রতিনিধি ঃ / ৬২ বার পঠিত
প্রকাশের সময়: শনিবার, ২৬ নভেম্বর, ২০২২, ৭:০৪ অপরাহ্ন

গোবিন্দগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট স্ত্রীর মামলায় স্বামী কারাগারে।
গাইবান্ধার গোবিন্দগঞ্জে নির্বাহী ম্যাজিস্ট্রেট পপি খাতুনের (৩১) করা মামলায় স্বামী মোহাইমেনুল ইসলামকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৫ নভেম্বর) দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। পরে গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থিত করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পপি খাতুন নীলফামারীর জেলা প্রশাসকের কার্যালয়ের এপি. সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পদে কর্মরত।তিনি উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের জীবনপুর গ্রামের মৃত আব্দুল জলিলের মেয়ে। আর মোহাইমেনুল ইসলাম একই গ্রামের মাকসুদুর রহমানের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার পপি খাতুন পৌর শহরের বোয়ালিয়া গ্রামে ভগনীপতি সোহরাবের বাড়িতে যান। পরদিন শুক্রবার দুপুরে মোহাইমেনুল ইসলাম সেখানে এসে তার কাছ থেকে ৫০ হাজার টাকা দাবি করেন। টাকা দিতে অস্বীকার করলে এলোপাতাড়ি মারধর করে পপিকে গুরুতর জখম করা হয়। পরে তাকে আহতাবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই প্রলয় কুমার বর্মা বলেন, এ ঘটনায় থানায় মামলা হলে অভিযুক্ত মোহাইমেনুলকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পপি খাতুন এর আগেও তার স্বামীকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নীলফামারী সদর থানায় মামলা করেছেন।

 Save as PDF


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর