শিরোনাম:
শিরোনাম:
তৃতীয় দিনের ন্যায় গাইবান্ধা সদরের মোল্লারচরের বন্যাতদের মাঝে ত্রান বিতরন গাইবান্ধা সদরের দুই ইউনিয়নের বন্যার্তদের মাঝে ত্রাণ ও শুকনো খাবার বিতরণ গোবিন্দগঞ্জে শিশুকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেপ্তার কোটা নিয়ে আপিল বিভাগে শুনানি বুধবার গাইবান্ধায় বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন বিজ্ঞাপনের জন্য ফি নিতে পারবে না বিআরটিএ: হাইকোর্ট নেপালে বন্যা-ভূমিধসে ১৪ জনের প্রাণহানি তিস্তা প্রকল্পে ভারত-চীন একসঙ্গে কাজ করতে রাজি: ত্রাণ প্রতিমন্ত্রী বগুড়ায় পানিতে ডুবে দুই বোনের মৃত্যু গাইবান্ধায় গৃহবধূর গোসলের ভিডিও ধারণের সময় পুলিশ সদস্য আটক
ঘোষণা:
আমাদের ওয়েবসাইটে স্বাগতম...

গাইবান্ধায় হত্যা মামলায় এক ব্যবসায়ীর ফাঁসি এবং ধর্ষণ মামলায় এক যুবককে ১৪ বছরের কারাদণ্ড

মো তানভীর রহমান / ৪৮ বার পঠিত
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২, ৭:২৯ অপরাহ্ন

গাইবান্ধায় হত্যা মামলায় ব্যবসায়ীর ফাঁসি
গাইবান্ধায় মাদক দিয়ে হত্যা মামলার ঘটনায় রবীন্দ্রনাথ সরকার ওরফে রবি (৬০) নামের একজনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। একই সাথে ১৫ লাখ টাকা জরিমানা করা হয়।বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে গাইবান্ধা জেলা ও দায়রা জজ মো. আবুল মনসুর মিঞা এ রায় দেন। রায় প্রদানের সময় আদালতে আসামি উপস্থিত ছিলেন না।দণ্ডপ্রাপ্ত রবীন্দ্রনাথ সরকারের বাড়ি গাইবান্ধা শহরের স্কুল লেন এলাকায়।

মামলার বিবরণে উল্লেখ করা হয়, রবীন্দ্রনাথ সরকার শহরের স্টেশন রোডে হোমিও দোকানের আড়ালে স্পিরিট বিক্রি করতেন। বাংলা নববর্ষ উদযাপনে দোকান থেকে বিষাক্ত স্পিরিট কিনে পান করে শহরের সুইপার কলোনির ছয় ব্যক্তি মারা যান।তারা হলেন- বাবলু, ডাবলু, সুমিতা, ললিত কান্তি ও মিলন। এ ঘটনায় বাবলু ডাবলুর বোন মুন্নি বাসফোর বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ফারুক আহমেদ রায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে আসামি রবীন্দ্রনাথ সরকার পলাতক রয়েছেন।

স্কুলছাত্রীর ধর্ষণ মামলায় মেহেদী হাসান নামে এক যুবককের ১৪ বছর কারাদণ্ডাদেশ দিয়েছে বিজ্ঞ আদালত। একই সাথে এক লাখ টাকা জরিমানাও করা হয়েছে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে গাইবান্ধা নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মোহাম্মদ আব্দুর রহমান এ রায় দেন। ঘোষণার সময় আসামি মেহেদী হাসান আদালতে উপস্থিত ছিলেন না।রাষ্ট্র পক্ষের আইনজীবী মহিবুল হক এ রায় প্রদানের কথা নিশ্চিত করেছেন।
মামলার বিবরণে জানা যায়, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর গ্রামের এক স্কুলছাত্রীকে মেহেদী হাসান স্কুলে যাতায়াতের সময় মেয়েটিকে প্রায়ই উত্যক্ত করতেন। ২০১৮ সালের ৪ এপ্রিল স্কুলছাত্রী পলাশবাড়ী উপজেলার খামার জামিরা গ্রামে আত্মীয়র বাড়ি যায়। ওই বাড়ি থেকে ১০ এপ্রিল বিকেলে পাশের রাস্তায় ঘুরতে গেলে ওঁৎপেতে থাকা মেহেদী হাসান স্কুল ছাত্রীকে অপহরণ করে। পরে অজ্ঞাত স্থানে আটকে রেখে ধর্ষণ করে। ১৬ এপ্রিল স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে পলাশবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে।এ বিষয়ে রাষ্ট্র পক্ষের আইনজীবী মহিবুল হক বলেন, আসামি সাক্ষ্যপ্রমাণে দোষী সাব্যস্ত হওয়ায় বিজ্ঞ আদালত এ রায় প্রদান করেন।

 Save as PDF


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর