শিরোনাম:
শিরোনাম:
তৃতীয় দিনের ন্যায় গাইবান্ধা সদরের মোল্লারচরের বন্যাতদের মাঝে ত্রান বিতরন গাইবান্ধা সদরের দুই ইউনিয়নের বন্যার্তদের মাঝে ত্রাণ ও শুকনো খাবার বিতরণ গোবিন্দগঞ্জে শিশুকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেপ্তার কোটা নিয়ে আপিল বিভাগে শুনানি বুধবার গাইবান্ধায় বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন বিজ্ঞাপনের জন্য ফি নিতে পারবে না বিআরটিএ: হাইকোর্ট নেপালে বন্যা-ভূমিধসে ১৪ জনের প্রাণহানি তিস্তা প্রকল্পে ভারত-চীন একসঙ্গে কাজ করতে রাজি: ত্রাণ প্রতিমন্ত্রী বগুড়ায় পানিতে ডুবে দুই বোনের মৃত্যু গাইবান্ধায় গৃহবধূর গোসলের ভিডিও ধারণের সময় পুলিশ সদস্য আটক
ঘোষণা:
আমাদের ওয়েবসাইটে স্বাগতম...

গাইবান্ধার পলাশবাড়ীতে বিয়ের কথা বলে দুই (কনের)পরিবার থেকে যৌতুক বাবদ টাকা নিয়ে লাপাত্তা মেহেদী হাসান গোলাপ নামের এক যুবক।

মো তানভীর রহমান / ৪৬ বার পঠিত
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২, ১১:০৬ অপরাহ্ন

ঘটনার বিবরণে জানা যায়,পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের দিকদারী গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক আলমগীরের ছেলে মেহেদী হাসান গোলাপ এর সাথে একই দিনে দুই কনের বিয়ের দিন ধার্য করা হয়।আজ ৮ ডিসেম্বর,(বৃহস্পতিবার) বিয়ের আয়োজন স্বরূপ কেনাকাটা এবং আনুষ্ঠানিকতা শুরু করেন কনে পক্ষদ্বয়।
গোবিন্দগঞ্জের ফুলহারে বিয়ে ঠিক করে ছেলের মা, বাবা, ভাই বোন সহ মোট চার জনের উপস্থিতিতে ছেলে পক্ষ বিয়ের খরচ বাবদ তিন লক্ষ টাকা বুঝে নেয়।বিয়ের দিন বর পক্ষ যথা সময়ে উপস্থিত না হলে এক কনের বড়োভাই বরের বাড়িতে গিয়ে জনশূন্য দেখতে পায়। এবং জানতে পারেন যে, বরপক্ষ পলাশবাড়ী পৌরসভার সাত নং ওয়ার্ডের অন্য আরেক কনে পক্ষের কাছ থেকে একই দিনে বিয়ের কথা বলে নগদ টাকা হাতিয়ে নিয়ছে।

বিয়ের দিনে এসে এমন ঘটনা জানতে পেরে কনে পক্ষের পরিবারসহ এলাকাবাসীর মাঝে ক্ষোভ ও নিন্দার সৃষ্টি হয়, সেই সাথে প্রতারকদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন সচেতন মহল।

 Save as PDF


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর