শিরোনাম:
শিরোনাম:
তৃতীয় দিনের ন্যায় গাইবান্ধা সদরের মোল্লারচরের বন্যাতদের মাঝে ত্রান বিতরন গাইবান্ধা সদরের দুই ইউনিয়নের বন্যার্তদের মাঝে ত্রাণ ও শুকনো খাবার বিতরণ গোবিন্দগঞ্জে শিশুকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেপ্তার কোটা নিয়ে আপিল বিভাগে শুনানি বুধবার গাইবান্ধায় বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন বিজ্ঞাপনের জন্য ফি নিতে পারবে না বিআরটিএ: হাইকোর্ট নেপালে বন্যা-ভূমিধসে ১৪ জনের প্রাণহানি তিস্তা প্রকল্পে ভারত-চীন একসঙ্গে কাজ করতে রাজি: ত্রাণ প্রতিমন্ত্রী বগুড়ায় পানিতে ডুবে দুই বোনের মৃত্যু গাইবান্ধায় গৃহবধূর গোসলের ভিডিও ধারণের সময় পুলিশ সদস্য আটক
ঘোষণা:
আমাদের ওয়েবসাইটে স্বাগতম...

লালমনিহাটের হাতীবান্ধায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৫ দিন ধরে তরুণীর অনশন

মো তানভীর রহমান / ৫৯ বার পঠিত
প্রকাশের সময়: শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২, ৭:৩২ অপরাহ্ন

লালমনিহাটের হাতীবান্ধা উপজেলায় বিয়ের দাবিতে ৫ দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশনে আছেন আলিফা আক্তার (১৮) এক তরুণী। শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে হাতীবান্ধা উপজেলার সিংঙ্গীমারী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ওই তরুণকে সবেজমিনে প্রেমিকের বাড়িতে অবস্থান নিতে দেখা যায়। এর আগে গত ৫ ডিসেম্বর বিকেলে প্রেমিক উৎসব আলমের বাড়িতে ওঠেন ওই তরুণী। প্রেমিক বাড়িতে আসার খবরে উৎসব আলম বাড়ি থেকে পালিয়ে যান।প্রেমিক উৎসব আলম (২২) উপজেলার সিংঙ্গীমারী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আজিজার রহমান ওরেফে পঁচা কদুর মিয়ার ছেলে।
খোঁজ নিয়ে জানা গেছে, প্রেমিক উৎসব আলম নীলফামারী জেলার ডিমলা উপজেলার খালাসী চাপানি এলাকার ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর মধ্যে গত ২ ডিসেম্বর থেকে তাদের মধ্যে কয়েকবার শারিরীক সম্পর্ক তৈরি হয়। এরপর থেকে উৎসবকে বিয়ের জন্য চাপ দিলে তিনি টালবাহানা করতে থাকেন। পরে এরপর প্রেমিকা উৎসব আলমের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেন।প্রেমিকা বলেন, উৎসব আলমের সঙ্গে আমার এক বছর ধরে প্রেমের সম্পর্ক। আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে আমার সঙ্গে কয়েকবার দৈহিক মেলামেশা করেন উৎসব। বিয়ের চাপ দিলে সে বিভিন্নভাবে টালবাহানা করেন। আমি তার বাড়িতে এসেছি তাকেই বিয়ে করব। এর মধ্যে গত পাঁচ দিন ধরে উৎসব আলমের বাড়িতে আছি। উৎসবের বড় ভাই লেবু মিয়া উৎসবকে বাইরে যেতে দেয় না ঘরে আটকে রাখেন ।এ বিষয়ে সংঙ্গিমারী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য শামসুল আলম বলেন,গত পাঁচ দিন ধরে ডালিয়া এলাকার একটি মেয়ে আমার ওয়ার্ডের বিয়ের দাবিতে উৎসবের বাড়িতে অবস্থান করছেন বিষয়টি নিয়ে উভয় পক্ষের লোকজনের সাথে বৈঠক করার কথা আছে।

 Save as PDF


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর