ঘোষণা:
আমাদের ওয়েবসাইটে স্বাগতম...

গাজীপুরে যানজটে আটকে পড়া প্রাইভেটকারে ডাকাতি

মো তানভীর রহমান / ৪৭ বার পঠিত
প্রকাশের সময়: বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২, ১১:২২ পূর্বাহ্ন

গাজীপুর সিটি করপোরেশনের তারগাছ এলাকায় যানজটে আটকে থাকা একটি প্রাইভেটকারে ডাকাতির ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় ওই সড়কে চলাচলকারী ও এলাকাবাসীর মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে।সোমবার (১২ ডিসেম্বর) দিবাগত রাতে তারগাছ এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে। ডাকাতিতে জড়িত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতাররা হলেন—টঙ্গীর আউচপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে মো. বাবু (২৫), টঙ্গীর চেরাগআলী বাগানবাড়ী এলাকার হাসান ভান্ডারীর ছেলে আলী আকবর (২০) ও এরশাদ নগর এলাকার মান্নান মিয়ার ছেলে মো. মাহিম (১৯)।
সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, যানজটে আটকে থাকা একটি প্রাইভেটকারের পাশে কয়েকজন যুবক দা দিয়ে প্রাইভেটকারের গ্লাস ভাঙছে, দা উঁচিয়ে গাড়ির ভেতরে থাকা লোকজনকে ভয় দেখাচ্ছে। কয়েক সেকেন্ডের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। অনেকেই ওই ভিডিও দেখে বিভিন্ন ধরনের মন্তব্য করছেন।
পুলিশ জানায়, গাজীপুর সিটি করপোরেশনের বোর্ডবাজার এলাকার মুরগি ব্যবসায়ী ফারুক হোসেন তার ব্যক্তিগত গাড়ি নিয়ে সোমবার দিবাগত রাতে টঙ্গীর বাস্তহারা এলাকায় যাচ্ছিলেন। এ সময় তার গাড়িতে আরও তিনজন ব্যবসায়ী ছিলেন। রাত আড়াইটার দিকে তারগাছ এলাকায় তাদের গাড়ি যানজটে আটকে পড়ে। এ সময় গাড়ির সামনে একজন এবং চালকের পাশে তিনজন ডাকাত দা দিয়ে গাড়ির গ্লাস ভেঙে ফেলে। পরে রামদা দিয়ে ভয় দেখিয়ে নগদ ১৫ হাজার টাকা, ইসলামী ব্যাংক, সিটি ব্যাংকসহ বিভিন্ন ব্যাংকের ৬টি ডেভিড ও ক্রেডিট কার্ড নিয়ে পালিয়ে যায়।
এ ঘটনায় ব্যবসায়ী ফারুক হোসেন বাদী হয়ে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেলে গাজীপুর মেট্রোপলিটনের গাছা থানায় মামলা দায়ের করেন।
গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইব্রাহীম হোসেন বলেন, ওই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সময় ৯৯৯-এ ফোন পেয়ে পুলিশ দ্রুত সেখানে অভিযান চালায়। অভিযান চালিয়ে তাৎক্ষণিকভাবে একজন এবং পরে আরও দুজনকে গ্রেফতার করা হয়েছে।

 Save as PDF


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর