শিরোনাম:
শিরোনাম:
ঘোষণা:
আমাদের ওয়েবসাইটে স্বাগতম...

গাইবান্ধায় আর্ন্তজাতিক অভিবাসী দিবস উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালিত।

গাইবান্ধা প্রতিনিধি / ৪২ বার পঠিত
প্রকাশের সময়: রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২, ৫:৫২ অপরাহ্ন

গাইবান্ধায় আর্ন্তজাতিক অভিবাসী দিবস উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালিত।

গাইবান্ধা জেলা প্রশাসন ও জেলা জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষন ব্যুরোর উদ্যাগে আজ আর্ন্তজাতিক অভিবাসী দিবস উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালিত হয়।

এবারের প্রতিপাদ্য ছিল- থাকবো ভালো , রাখবো ভাল দেশ – বৈধ পথে প্রবাসী আয় করব বাংলাদেশ। দিবসটির কর্মসূচির মধ্যে ছিল আলোচনা সভা বর্ণাঢ্য র‌্যালী, রেমিটেন্স প্রেরণকারী পরিবার ও সর্বোচ্চ রেমিটেন্স গ্রহনকারী ব্যাংকের মাঝে সম্মামনা প্রদান এবং প্রবাসী সন্তানদের শিক্ষা বৃত্তি প্রদান করা হয় ।

ইসলামী ব্যাংক লিমিটেড গোবিন্দগঞ্জ শাখা গত ১ বছরে সর্বোচ্চ ১৯ কোটি ৬০লাখ টাকা রেমিটেন্স সংগ্রহ করে। অনুষ্ঠানে জেলা প্রশাসক মো.আলিউর রহমান তিন ক্যাটাগরিতে ব্যাক্তি ও প্রতিষ্ঠানের মাঝে চেক ও স্মারক প্রদান করেন। এ সময় পুলিশ সুপার মো.কামাল হোসেন, গাইবান্ধা সরকারি কলের অধ্যক্ষ প্রফেসর খলিলুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক সুশান্ত কুমার মাহাতো,জেলা জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষন ব্যুরোর সহকারী পরিচালক মো.নেছারুল হক,টিটিসির অধ্যক্ষসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন -দক্ষ জনশক্তি প্রেরনের জন্য সচেতনতার সৃষ্টি করতে সকল স্তরের মানুষের সহযোগিতা কমনা করা হয়।

এদিকে ”থাকবো ভালো রাখবো ভাল দেশ – বৈধ পথে প্রবাসী আয় করব বাংলাদেশ” শীর্ষক প্রতিপাদ্য নিয়ে গাইবান্ধা জেলা প্রশাসন ও জেলা জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষন ব্যুরোর উদ্যাগে আর্ন্তজাতিক অভিবাসী দিবস উদযাপন উপলক্ষ্যে স্থানীয় শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক সুশান্ত কুমার মাহাতো। এসময় গাইবান্ধা সরকারি কলের অধ্যক্ষ প্রফেসর খলিলুর রহমান,জেলা জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষন ব্যুরোর সহকারী পরিচালক মো.নেছারুল হক , গাইবান্ধা কারিগরি শিক্ষা ও কলেজের অধ্যক্ষ সহ অন্যান নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

 Save as PDF


এ জাতীয় আরো খবর...
এক ক্লিকে বিভাগের খবর